শাকিব খানের নতুন সিনেমা ‘দরদ’ পেল মুক্তির অনুমতি

প্রকাশ:

সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘দরদ’ মুক্তির অনুমতি পেয়েছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড থেকে। পরিচালনা করেছেন অনন্য মামুন, এবং যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি বাংলাদেশসহ ভারত ও বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে।

‘দরদ’ নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে প্রচার। শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সিনেমাটির একাধিক লুকের কোলাজ প্রকাশ করা হয়েছে, যেখানে ক্যাপশনে লেখা, “ভালোবাসা ভরা দরদ নিয়ে সে আসছে…”। ছবিটি সেন্সর বোর্ডে বেশ প্রশংসিত হয়েছে। বোর্ডের অন্যতম সদস্য কাজী হায়াৎ বলেছেন, “ছবিটি কোনো ধরনের কাটাছেঁড়া ছাড়াই মুক্তির অনুমতি পেয়েছে। এটি একটি প্রেমের গল্পের ছবি, যা দেখে আমার ভালো লেগেছে।”

সেন্সর বোর্ডের আরেক সদস্য খিজির হায়াৎ খান বলেন, “এটি সম্পূর্ণ বাণিজ্যিক ছবি এবং শাকিব খানের অভিনয় অত্যন্ত প্রশংসনীয়। পরিচালক ও তার টিমের পরিশ্রম স্পষ্টতই দৃশ্যমান।”

‘দরদ’ সিনেমায় শাকিব খানের পাশাপাশি বলিউড অভিনেত্রী সোনাল চৌহান, টালিউডের পায়েল সরকার, এবং অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মীসহ আরও অনেকে অভিনয় করেছেন। ছবিটির টিজার প্রকাশিত হয়েছিল গত ঈদুল আজহায়, যেখানে শাকিব ও সোনালের রোমান্স এবং সাসপেন্সধর্মী গল্প দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি করে।

পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, “আমরা ছবি নিয়ে বড় পরিকল্পনা করেছি এবং যথাসময়ে মুক্তির দিনক্ষণ জানিয়ে দেব। ছবিটি বিশ্বব্যাপী মুক্তির জন্য প্রস্তুত করছি, এবং আমাদের পরিশ্রম দর্শকদের মন জয় করবে বলে বিশ্বাস করি।”

নভেম্বর অথবা ডিসেম্বর মাসে ‘দরদ’ সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে, যা প্যান ইন্ডিয়া ছবি হিসেবে বিশ্বজুড়ে দর্শকদের কাছে পৌঁছাবে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

সর্বশেষ

এমন আরও
সম্পর্কিত

করোনায় আক্রান্ত নায়িকা পপি

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের নায়িকা পপি; ঘরের ভিতরে থেকেও...

প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন

বাংলাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন। সোমবার সন্ধ্যা...

বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার, আজ শেষকৃত্য

রবিবার (১৪ জুন) সকালে বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত...

পরীমণির ‘টেরাম টেরাম’ ঝড় (ভিডিও)

পরীমণির অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির ফার্স্ট লুকের...